মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা

কুমারখালীতে চাঞ্চল্যকর দুই ভাই হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে  চাঞ্চল্যকর দুই ভাই হত্যা মামলার এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১৭ জুলাই) রাতে আসামি পাপ্পু মন্ডল (২৭) কে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব -১২ সিরাজগঞ্জ হেড কোয়ার্টারের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলামের নির্দেশে কুষ্টিয়া ক্যাম্প সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সজল সরকারের নেতৃত্বে কুষ্টিয়া শহরের চাউলের বর্ডার এলাকার মিজানুর রহমানের বাসা বাড়ি থেকে পাপ্পু মন্ডলকে গ্রেপ্তার করা হয়।

পাপ্পু মন্ডল কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের পাহাড়পুর এলাকার চয়ন মন্ডলের ছেলে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল কুমারখালীর পাহাড়পুর ঈদগাঁ মাঠে ক্রিকেট খেলা নিয়ে দু'পক্ষের মধ্যে হাতাহাতির  ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় বাঁধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়। পরে সালিশ থেকে বাধবাজারে এসে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সমর্থিত লোকজন চাঁপড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ফিরোজুর রহমান কটার অফিসের সামনে এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে পাহাড়পুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে নেহেদ আলী ও গোকুল আলী বাঁধবাজার থেকে বাজার করে দুই ভাই বাড়ি যাওয়ার পথে পাহাড়পুর গ্রামের বানু মন্ডলের বাড়ির কাছে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাহাড়পুর গ্রামের ভুট্টো, পাপ্পু,তরুণ, শিশির, শাহজাহানসহ ১০/১২ জন তাদের কুপিয়ে গুরুতর জখম করে আহত করে পালিয়ে যায়। দু'গ্রুপের সংঘর্ষে নেহেদ আলী(৫৫ ) ও গোকুল আলী (৪৫) নামে দুইভাই নিহত হয়।

কুমারখালী থানায় দায়েরকৃত মামলায় এজাহারভূক্ত ৩ নম্বর আসামি ছিলেন পাপ্পু মন্ডল।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর