বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৫৬

কুমারখালীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জেল-জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে চার জনকে ১৫ দিনের কারাদণ্ড ও এক জনকে ৫০ হাজার টাকা জরিমানা ও আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শিলাইদহ ইউনিয়নের ঘাট এবং আড়ুয়াবাধার চর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এ জেল-জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট এমএ মুহাইমিন আল জিহান।

কারাদণ্ড ও জরিমানা প্রাপ্তরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর কান্তিনগরের ছাত্তার মোল্লার ছেলে রিপন (৩২), ভেড়ামারা বারোমাইলের সিরাজুল প্রামানিক (৩০), আতিয়ার রহমান (৪০), আবুল কাশেম (৩৫) ও জরিমানা প্রাপ্ত বেলগাছির মোক্তার হোসেন (৪৮)।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমএ মুহাইমিন আল জিহান জানান, ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিলাইদহ ইউনিয়নের ঘাট এবং আড়ুয়াবাধার চর সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর আওতায় চার জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একজনকে ৫০ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর