রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমরাখালীতে ভাতিজাদের হাতে চাচা খুন!

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

কুষ্টিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে আপন দুই ভাতিজার হাতে চাচা আরমান খান (৫৫) খুন হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) বিকালে কুমরাখালী উপজেলার আদাবাড়িয়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আরমান খান একই গ্রামের বাসিন্দা।

এ দিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত দুই ভাতিজা চুন্নু খান ও মুন্নু খান পলাতক রয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, পৈত্রিক সম্পত্তির ভোগদখল নিয়ে দীর্ঘদিন ধরে আরমান খানের সঙ্গে তার ভাই-ভাতিজাদের বিরোধ চলে আসছিল। এরই জেরে শনিবার বাড়ির পাশের একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ভাতিজা চুন্নু খান ও মুন্নু খান চাচা আরমান খানকে পিটিয়ে হত্যা করে।

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আলিম দৈনিক অধিকারকে জানান, চাচা-ভাতিজার মধ্যে আগে থেকে বিরোধ ছিল। সেই বিরোধের জেরে শনিবার উভয়ের বাগবিতণ্ডা হয়। 

তবে প্রত্যক্ষদর্শী ও পরিবারের মধ্যে ঘটনাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছেন, বাগবিতণ্ডা শেষে আরমান খান বাড়িতে আসেন। এ সময় অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, ‘নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি তদন্ত সাপেক্ষে এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর