শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৩২

কানে ‘স্ট্যান্ডিং ওভেশন’ পেল বাংলাদেশের ‘মরিয়ম’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮ জুলাই ২০২১  

এতোদিন  বিশ্বের শীর্ষস্থানীয় চলচ্চিত্র উৎসবগুলোতে প্রশংসা পাওয়া ভিনদেশি সিনেমার খবর এসেছে দেশের গণমাধ্যমে। তবে এবার ভিন্নচিত্র দেখছে দেশের সিনেমাপ্রেমীরা। বিশ্বের অন্যতম প্রাচীন ও গৌরবময় চলচ্চিত্র উৎসব কানে প্রশংসিত হয়েছে বাংলাদেশের সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। 

এই সিনেমাটি কানে প্রদর্শীত হওয়ার পর ‘স্ট্যান্ডিং ওভেশন’ পেয়েছে। তরুণ নির্মাতা আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ছবিটি কানের ডবসি থিয়েটারে বুধবার স্থানীয় সময় সকাল ১১টা ১৫ মিনিটে (বাংলাদেশ সময় ৩টা ১৫ মিনিট) প্রদর্শনী শুরু হয়। প্রায় পৌনে ২ ঘণ্টা ব্যাপ্তীর এই সিনেমাটির শুরু থেকে শেষ অবধি হল ভর্তি দর্শক দেখেছেন পিনপতন নিরবতায়।

ছবিটি শেষ হওয়ার পর দর্শক দাঁড়িয়ে সম্মান প্রদর্শন করেন এবং হাত তালিতে মুখরিত করেন ডবসি থিয়েটার। এসময় সেখানে উপস্থিত ‘রেহানা মরিয়ম নূর’ এর পুরো টিম আবেগে ভাসেন! দর্শকরা যখন ‘রেহানা মরিয়ম নূর’-এর প্রতি ভালোবাসা জানাচ্ছিলো তখন আবেগে কান্না করে দেন ‘রেহানা’ তথা আজমেরি হক বাঁধন। আর দর্শকদের স্যালুট জানান পরিচালক সাদ। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর