শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৪১

কানের লালগালিচা মাতালেন স্পাইক লি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮ জুলাই ২০২১  

পর্দা উঠেছে ৭৪তম কান চলচ্চিত্র উৎসবের। এরইমধ্যে লালগালিচা মাতানো শুরু করেছেন সারা বিশ্বের চলচ্চিত্র শিল্পের কলাকুশলীরা। উৎসবের শুরুতেই গোলাপি পোশাকে লাল গালিচায় আলো ছড়িয়েছেন নন্দিত নির্মাতা ও জুরি প্রেসিডেন্ট স্পাইক লি। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে পরেছিলেন গোলাপি চশমা এবং কালো রঙের টুপি।

কান চলচ্চিত্র উৎসবে ইতিহাসের জন্ম দিয়েছেন স্পাইক লি। অস্কারজয়ী এ চলচ্চিত্র নির্মাতা প্রথম কৃষ্ণাঙ্গ হিসেবে কানের জুরি প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

উৎসবে নেটফ্লিক্সের মতো স্ট্রিমিং সার্ভিসের পক্ষে কথা বলেছেন লি। তার মতে, যখন টেলিভিশন এসেছিল তখন সবাই ভেবেছিল প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাবে। স্ট্রিমিং প্ল্যাটফর্ম আসার পর সেই পুরোনো কথাগুলোই অনেকে বলছে। কিন্তু প্রেক্ষাগৃহ ও স্ট্রিমিং সার্ভিস দুটোই একসঙ্গে চলতে পারে বলে অভিমত প্রকাশ করেছেন তিনি। 
উল্লেখ্য, অ্যাডাম ড্রাইভার ও ম্যারিয়ন কোটিলার্ডের সঙ্গীতনির্ভর সিনেমা ‘অ্যানেত্তি’র প্রদর্শনীর মাধ্যমে এবারের কান উৎসবের সূচনা হয়েছে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর