বুধবার   ০৮ এপ্রিল ২০২০   চৈত্র ২৫ ১৪২৬   ১৪ শা'বান ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
১৫০

করোনা মোকাবিলায় দৌলতপুর থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগ 

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

‘আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ’- এই শ্লোগানের মাধ্যমে গণসচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার (১৮ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত দৌলতপুর উপজেলার বিভিন্ন মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে করোনা ভাইরাস সম্পর্কে করণীয় সম্বলিত ব্যানার ফেষ্টুন লাগিয়েছেন তারা। 

দৌলতপুর থানা পুলিশের সচেতনতামূলক ও প্রসংশনীয় এ উদ্যোগে সাধারণ মানুষ করোনা ভাইরাস নিয়ে সচেতন হওয়ার ক্ষেত্রে উৎসাহিত হচ্ছেন। দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানের নেতৃত্বে দৌলতপুর থানা পুলিশের পৃথক টিম উপজেলার বিভিন্ন গ্রামের মোড়ে মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার ফেষ্টুন ঝুলিয়ে দেন। এ সময় করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হয়। করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে ঘন ঘন হাত পরিস্কার ও মাস্ক ব্যবহারের প্রতি জনগণকে উৎসাহিত করা হয়।

করোনা নিয়ে কেউ যেন সমাজে বিভ্রান্তি ছড়াতে না পারে সে জন্য দৌলতপুর থানা পুলিশের পক্ষ থেকে সকলকে পরামর্শ দেওয়া হয়। করোনা ভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান বলেন, ‘মুজিববর্ষে’ পুলিশ সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানে যথাসাধ্য আন্তরিক রয়েছে। এরই অংশ হিসেবে কুষ্টিয়া পুলিশ সুপারের নির্দেশনায় করোনা ভাইরাসে সাধারণ মানুষ যেন আতঙ্কিত না হয় সে জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর