বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৭২

করোনা প্রতিরোধে ইবি প্রশাসনের উদ্যোগে পিপিই বিতরণ

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনের উদ্যোগে শনিবার (৪ এপ্রিল) প্রশাসন ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবা সংস্থা চিকিৎসা কেন্দ্র ও বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা রক্ষীদের মাঝে এপ্রোন, মাক্স ও হ্যান্ড গ্লাপ্স (পিপিই) বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, রেজিস্ট্রার(ভারঃ) এস এম আব্দুল লতিফ, উপ-রেজিস্ট্রার মোঃ আলমগীর হোসেন ও করোনা প্রতিরোধ সেলের আহবায়ক প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ।

জনসমাগম এড়িয়ে অনাড়ম্বরপূর্ণভাবে মেডিক্যাল ও নিরাপত্তাকর্মীর প্রধানের কাছে তা হস্তান্তর করা হয়। বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের নিরাপত্তা নিশ্চিত করতে এই কর্মসূচি হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের করোনা প্রতিরোধ সেলের আহবায়ক প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ।

উলে­খ্য যে, বিশ্ববিদ্যালয় প্রশাসনের আর্থিক সহায়তায় এর আগে বিশ্ববিদ্যালয়ের করোনা প্রতিরোধ সেল ও ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ল্যাবে প্রায় একুশ শত পিস হ্যান্ড স্যানিটইজার তৈরি করে বিশ্ববিদ্যালয় পরিবার ও বিশ্ববিদ্যালয়ের আশপাশের মানুষের মাঝে বিতরণ করে। এছাড়াও প্রতিদিন ক্যাম্পাস ও ক্যাম্পাসের পাশ্ববর্তী বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর