বুধবার   ২০ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৬ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ইবির দুই শিক্ষার্থীর স্বর্ণ জয় গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
৫৯

করোনায় আক্রান্ত কুষ্টিয়ার সিভিল সার্জন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২১  

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কুষ্টিয়ার সিভিল সার্জন এ এইচ এম আনোয়ারুল ইসলাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে করোনার নমুনা পরীক্ষায় তার দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে।

জানা গেছে, কয়েকদিন ধরে তার ঠাণ্ডা ও জ্বরে ভুগছিলেন তিনি। বৃহস্পতিবার কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা জমা দেন তিনি। এদিন রাতেই ঠানো প্রতিবেদনে করোনা পজিটিভ ফলাফল আসে তার। এর পরপরই তিনি হোম আইসোলেশনে চলে যান। বর্তমানে চিকিৎসকের ব্যবস্থাপত্র নিয়ে বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

সত্যতা স্বীকার করে মুঠোফোনে সিভিল সার্জন আনোয়ারুল ইসলাম জানান, তাঁর শরীরে বর্তমানে তেমন কোনো সমস্যা নাই। তবে হালকা কাশি আছে ও প্রেশারের একটু সমস্যা আছে। দ্রুত সুস্থতার জন্য তিনি সবার দোয়া কামনা করেন।

এ বিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জ্যেষ্ঠ মেডিসিন বিশেষজ্ঞ এ এস এম মুসা কবির বলেন, সিভিল সার্জন আনোয়ারুল ইসলামের বেশ কিছু পরীক্ষা–নিরীক্ষা করানো হয়েছে। আপাতত তিনি ভালো আছেন। ব্যবস্থাপত্র করে দেওয়া হয়েছে। বর্তমানে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া সিভিল সার্জনের চিকিৎসার বিষয়ে সব ধরণের খোঁজখবর রাখছেন জেলা প্রশাসক আসলাম হোসেন। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর