সোমবার   ০৬ জুলাই ২০২০   আষাঢ় ২১ ১৪২৭   ১৪ জ্বিলকদ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
২৫

করোনাকালে তারকাদের ‘অন্যরকম’ ঈদ

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৫ মে ২০২০  

এবারের ঈদ যেন হাজির হয়েছে নতুন এক রূপে। আনন্দের পাশাপাশি আছে আতঙ্কের বার্তা। এ কারণে ঈদের আনন্দে নেই আগের মতো আমেজ। শোবিজ তারকাদেরও তেমন পরিকল্পনা নেই ঈদকে ঘিরে। বাসাতেই কাটবে তাদের অন্যরকমের ঈদ।  তেমনই কয়েকজন তারকাদের ঈদ পরিকল্পনা নিয়ে আজকের আয়োজন:-

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি ২৫ বছর পর গ্রামের বাড়ি খুলনায় ঈদ করছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আগে গ্রামের বাড়িতে গেলে আর ঢাকা ফিরতে পারেননি তিনি। এ বিষয়ে পপি বলেন- দেখতে দেখতে ২৫ বছর হয়ে গেল, টের পেলাম না। ক্যারিয়ারের জন্য সেই যে ঢাকা গিয়েছি, এরপর গ্রামের বাড়িতে ঈদ করা হয়নি। এবার বাবা-মা, ভাই-বোন, চাচা-চাচি ও ফুফা-ফুফুদের সঙ্গে এবারের ঈদটা আমার অন্যরকম কাটবে।

তিনি বলেন, এবারের ঈদ অনেকের জন্যই কষ্টের হবে। তারপরও কষ্টের মধ্যেই আমাদের ঈদ উদযাপন করতে হবে। সামর্থ্য অনুযায়ী যার যার পাশের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পূর্ণিমার ঈদ কাটবে ঘরোয়া আয়োজনে। এ অভিনেত্রী বলেন- ঈদের দিনটি স্বামী ও সন্তানের সঙ্গে  কাটাবো। এবার বাইরে যাওয়ার পরিকল্পনা নেই, ঘরে থাকাই উত্তম। তাই ঘরোয়া আয়োজনের মধ্যে এবারের ঈদটা কাটাতে চাই। 

ঈদের সকালে ঘুম থেকে উঠে মাকে রান্নায় সহায়তা করবেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। তবে এবারের ঈদে বাইরে যাবেন না তিনি। অভিনেত্রী বলেন- অন্যান্য ঈদে সকালটা বাড়িতে থাকলেও বিকালে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হই। এবারের ঈদে সেসবের বালাইও নেই। আয়োজন যা হওয়ার ঘরেই হবে। এছাড়া বন্ধুদের সঙ্গে ভিডিও কলে কথা বলবো। 

ছোটপর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান দুই মাসের বেশি সময় ধরে ঘরবন্দী। এ অভিনেতা বলেন, এবারের ঈদ নিয়ে একদমই পরিকল্পনা নেই। অন্যবার তো চাঁদরাত থেকেই একটা পার্টি মুডে থাকা হয়। এবার সেসব কিছু হবে না।

এবারের ঈদ নিয়ে আহামরি কোনো পরিকল্পনা নেই সাফা কবিরের। তবে ঈদের দিন পছন্দের খাবার রান্না করবেন তিনি। জামার্নি প্রবাসী বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলবেন। একই বিল্ডিংয়ে সব কাজিনরা থাকার সুবাদে বাসাতেই আড্ডা দিবেন তিনি। সাফা করির বলেন- এবার না হয় ঈদ ঘরে বসেই করলাম। সমস্যা নেই। আগে পরিস্থিতি ঠিক হোক। হইচই করে ঈদ উদযাপন তো সামনেও করা যাবে।

অন্যান্যবার অভিনেতা ইফরান সাজ্জাদ ঈদের এক-দুদিন আগেই চট্টগ্রামে বাড়িতে ছুটে যান মায়ের কাছে। কিন্তু এবার সেসব হচ্ছে না। ইরফান সাজ্জাদ বলেন- পরিস্থিতি এমন যে ঈদের দিনটিকেও আলাদাভাবে দেখার সুযোগ নেই। বাসাতেই থাকবো। হয়তো ফোনে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাব। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা