সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এসএসসি ও সমমান পরীক্ষা শুরু ৩ ফেব্রুয়ারি ইজতেমার দ্বিতীয় পর্ব শেষ হচ্ছে আজ ঢাকা সিটি ভোট ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটির ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ
৩৮

কমিউটার ট্রেন ভেড়ামারা পর্যন্ত চলার সিদ্ধান্ত

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

কুষ্টিয়া- ১ আসনের এমপি সরোয়ার জাহান বাদশা মোবাইল বার্তায় জানান, মাননীয় রেলমন্ত্রীর সঙ্গে তিনি গতকাল সাক্ষাৎ করেন এবং আন্ত:নগর ট্রেন ঢাকা-বেনাপোলের স্টপেজ ভেড়ামারা কেন হওয়া উচিৎ তা বুঝিয়ে বলেন।

মাননীয় রেলমন্ত্রী সাথে সাথে মাননীয় এমপি সরোয়ার জাহান বাদশাহর সাথে একমত পোষণ করেন এবং ট্রেনটির স্টপেজ ভেড়ামারা হবে এ নির্দেশ প্রদান করেন।  

একই সময় এমপি মহোদয় সরোয়ার জাহান বাদশাহ রাজশাহীগামী কমিউনিটি ট্রেন ঈশ্বরদীর পরিবর্তে পোড়াদহ জংশন থেকে সকাল ৭ টা ছাড়ার অনুরোধ করলে মন্ত্রী মহোদয় সানন্দে গ্রহণ করেন। অচিরেই তা চালু হবে বলে তিনি আশ্বস্ত করেন।

এইজন্য ভেড়ামারা মিরপুর ও দৌলতপুর বাসি সুযোগ্য মন্ত্রী মহোদয় কে ও এমপি মহাদয় সরোয়ার জাহান বাদশাহকে প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করেন। সেই সাথে জনকল্যাণে এমন মহতি কাজ যুগান্তকারী পদক্ষেপ হয়ে থাকবে।

এমপি সরোয়ার জাহানের সাথে কথা হলে তিনি জানান আলহামদুলিল্লাহ, খুব শীঘ্রই রাজশাহী থেকে আসা কমিউটার ট্রেন শুধু ঈশ্বরদী নয়, পোড়াদহ অবদি যাবে; পুনরায় পোড়াদহ থেকে ঈশ্বরদী হয়ে রাজশাহীতে ফিরবে। 

এছাড়া বেনাপোল এক্সপ্রেসের জন্য ভেড়ামারাতে নতুন স্টপেজ হবে। কুষ্টিয়ার মানুষের যাতায়াতে এতে আগের চেয়ে সুবিধা অনেক গুণে বাড়বে বলে জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর