মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১০ ১৪২৭   ০৮ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে করোনায় আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ২,২৩৯ বিমানের বহরে যুক্ত হলো ‘ধ্রুবতারা’, নাম রেখেছেন প্রধানমন্ত্রী মিরপুরে শিশু ধর্ষণের মামলায় কিশোর গ্রেফতার খোকসা পৌরসভার ভোটগ্রহণ ২৮ ডি‌সেম্বর হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে চার এমওইউ স্বাক্ষর হতে পারে গাংনীতে পুলিশের অভিযানে গাঁজার গাছসহ আটক ১
১৫

এক মাসের জন্য মাঠের বাইরে অ্যাগুয়েরো

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  

পেশী সমস্যার কারণে প্রায় একমাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার সিটি তারকা সার্জিও অ্যাগুয়েরো। সিটি বস পেপ গার্দিওলা এই তথ্য নিশ্চিত করেছেন।

হাঁটুর অস্ত্রোপচার শেষে ফিরে এসে ৩২ বছর বয়সী এই আর্জেন্টাইন শনিবার প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামের বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন। কিন্তু পেশীর সমস্যার কারণে বিরতির পর আর মাঠে নামতে পারেননি। 

অ্যাগুয়েরোর সঙ্গে ইনজুরির কারণে সাইডলাইনে চলে গেছেন গাব্রিয়েল জেসুস। যে কারণে সেন্ট্রাল ফরোয়ার্ড পজিশন নিয়ে বেশ দু:শ্চিন্তায় পড়েছেন গার্দিওলা। প্রিমিয়ার লিগের পাঁচ ম্যাচের মধ্যে তিনটি ম্যাচেই পয়েন্ট হারিয়েছে সিটিজেনরা। 

এগুয়েরোর মাঠে ফেরা প্রসঙ্গে গার্দিওলা বলেছেন, এটা নির্ভর করছে ইনজুরির ধরনের ওপর। তবে ধারণা করা হচ্ছে কমপক্ষে ১০ থেকে ১৫দিন সময় লাগবে। আর তা দীর্ঘায়িত হলে মাসখানেক সময় লাগতে পারে। হাঁটুর সমস্যার কারণে চার থেকে পাঁচ মাস বিশ্রামে থাকলে মাঠে নামার পর সবসময়ই একটা ঝুঁকি থাকে। আশা করছি দ্রুতই সে মাঠে ফিরতে পারবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর