মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

১২

একাধিক চুম্বন আর শয্যা দৃশ্যে চমকে দিলেন শ্বেতা তিওয়ারি

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

একেবারে নতুন রূপে শ্বেতা তিওয়ারি। একের পর এক চুম্বন দৃশ্যে ঝড় তুলেছেন তিনি। প্রকাশ্যে এল ‘হাম তুম অউর দেম’-এর ট্রেলর। আর সেই ট্রেলরে রীতিমত সাহসী চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন তিনি। 

শনিবার মুক্তি পায় হাম তুম অউর দেম-এর ট্রেলার। যেখানে শ্বেতা তিওয়ারির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে অক্ষয় ওবেরয়কে। যেখানে দুই প্রাপ্ত বয়ষ্ক মানুষের বিয়ে ভাঙার পর তাদের ভালবাসার নতুন মানুষের সঙ্গে সন্তানদের জীবনের টানাপোড়েন কে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে।

‘হাম তুম অউর দেম’-এর মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় প্রথম পা রাখলেন শ্বেতা। একসময় টেলিভিশন দুনিয়া কাঁপিয়ে বেড়িয়েছেন তিনি। শুধু ট্রেলারেই অন্তত তিনটি চুম্বন দৃশ্য রয়েছে অভিনেত্রীর, সঙ্গে শয্যা দৃশ্যও।
 
সম্প্রতি দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বাড়ি থেকে ছেলে এবং মেয়েকে নিয়ে পৃথকভাবে থাকতে শুরু করেছেন শ্বেতা তিওয়ারি। মায়ের গরহাজিরায় অভিনব তার মেয়ে পলককে নানাভাবে হেনস্থা করছেন, অশ্লীল কথা বলতেন বলে অভিযোগ করেন শ্বেতা। শুধু তাই নয়, অভিনব তার গায়ে হাত তোলেন বলেও অভিযোগ করে পুলিসের দ্বারস্থও হয়েছিলেন এই অভিনেত্রী। যে খবর প্রকাশ্যে আসার পর শুরু হয় জোর শোরগোল।

অভিনেত্রীর প্রাক্তন স্বামী রাজা চৌধুরি দাবি করেন, শ্বেতার গরহাজিরায় অভিনব তার মেয়ের সঙ্গে অশালীন আচরণ করতেন। তিনি মেয়ের কাছ থেকে একাধিকবার সেকথা জানতে পেরেও কিছু করতে পারেননি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা