শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
২৩

ঈদ করতে আসার পথে একই পরিবারের ৩জন বাড়ি ফিরলো লাশ হয়ে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

বেশ ঘাম ঝরিয়ে সংসার চালাতেন। তেমন ছুটিও পান না গ্রামের বাড়িতে ঈদ করবার। এবার একটা বড় ছুটি পেয়ে বেশ আশা নিয়ে রওনা দিয়েছিলেন পরিবারকে নিয়ে। বাড়ি তারা ফিরেছেন কিন্তু লাশ হয়ে। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার চরশাদীপুরে।

এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চরশাদীপুর গ্রামের ইসমাইল শেখসহ (৩৫) মারা গেছে তার ১৪ বছরের মেয়ে শিখা শেখ ও ৫ বছরের শিশুপুত্র মালেক। ও দিকে মৃত্যুর সাথে লড়াই করছেন তার স্ত্রী নাজমা (৩০)।

সোমবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাংশা আজিজ সরদারের বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
 
নিহত ইসমাইল ও তার স্ত্রী নাজমা সাভারের একটি পোশাক কারখানায় কাজ করতেন। আহত আশরাফুলের বাড়ি কুষ্টিয়ার খোকসার মাহিষবাথান গ্রামে।

দূর্ঘটনার শিকার আহত আশরাফুলের ভাগ্নে রাজু আহম্মেদ জানান গত রাতে পাটুরিয়া-দৌলতদিয়া ঘাট পার হয়ে একটি মাহেন্দ্র (অটোরিক্সা) ভাড়া করেন ঐ পরিবার কুমারখালী পর্যন্ত। তার মামার সাথে তার পোনে কথা হয়েছির সর্বশেষ রাত ১১টার দিকে।

তার মামা তাকে জানিয়েছিলেন কুষ্টিয়ারই একটি পরিবারের সাথে সে আসছে। রাজু জানায় তার মামা ও ঐ পরিবার ভোর ৭টার দিকে গাবতলী থেকে যাত্রা শুরু করেছিলেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর