শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
২১

ঈদের দিন যেমন থাকবে আবহাওয়া

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

আজ পবিত্র ঈদুল আজহা। সকালে থেকেই রাজধানীর আকাশে গুমোট ভাব রয়েছে। তাই মাঝে মধ্যে ছিটেফোঁটা বৃষ্টিপাত হতে পারে। এছাড়া সারাদেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টিপাত হওয়ারও সম্ভাবনা রয়েছে।

বুধবার সকালে আবহাওয়া অধিদফতর সূত্রে আরো জানা গেছে, আগামীকাল থেকে সারাদেশে বৃষ্টিপাত বাড়ার প্রবণতা রয়েছে।

আবহাওয়া অফিস জানায়, সকাল থেকেই ঢাকার আকাশ আংশিক মেঘলা রয়েছে। বেশি পরিমাণ বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে মাঝে মধ্যে কোথাও কোথাও ছিটেফোঁটা অথবা হালকা বৃষ্টিপাত হতে পারে। অবশ্য দীর্ঘসময় ধরে বৃষ্টির সম্ভাবনা নেই।

আবহাওয়া অধিদফতর জানায়, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।  

আগামী পাঁচদিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। আগামী দুই দিনের মধ্যে উত্তর পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর