শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৩২

ঈদের দিন গলায় গুলি করে মুজিবনগরে পুলিশ সদস্যের আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার রতনপুর পুলিশ ফাঁড়িতে কর্তব্যরত অবস্থায় নিজ রাইফেল দিয়ে গলায় গুলি করে  এক পুলিশ সদস্য আত্মহত্যা করেছেন। বুধবার (২১ জুলাই) ভোররাতে এ ঘটনা ঘটে। 

নিহত পুলিশ সদস্যের নাম সাইফুল ইসলাম (২৭)। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কবরহাট গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি মুজিবনগর উপজেলার রতনপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। 

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম জানায়, সাইফুল ইসলাম মুজিবনগরের রতনপুর পুলিশ ফাঁড়িতে ডিউটিতে ছিলেন। ডিউটিরত অবস্থায় তার কাছে থাকা সরকারি রাইফেল দিয়ে নিজের গলায় গুলি করে তিনি আত্মহত্যা করেন। গুলির শব্দে ফাঁড়িতে কর্মরত অন্য সদস্যরা এসে তার মরদেহ দেখতে পান। নিহত পুলিশ সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হয়েছে। 

ওসি আরও জানান, কনস্টেবল সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরেই মেহেরপুর জেলায় কর্মরত ছিলেন। তার স্ত্রীও পুলিশ সদস্য হিসেবে মেহেরপুরে কর্মরত আছেন। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তাারিত জানা যাবে।

মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর