মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

২৮

ইমার্জিং এশিয়া কাপের ট্রফি উন্মোচন

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

ঢাকায় ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ইমার্জিং এশিয়া কাপের আসর। আর এ টুর্নামেন্টকে সামনে রেখে অনুষ্ঠিত হয়ে গেলো ট্রফি উন্মোচন। মঙ্গলবার রাতে রাজধানীর একটি হোটেলে আটটি দলের অধিনায়কের উপস্থিতিতে এ ট্রফি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে অংশ নেয়া অধিনায়করা হলেন- বাংলাদেশের নাজমুল হাসান শান্ত , আফগানিস্তানের সামিউল্লাহ শিনওয়ারী, হংকংয়ের মোহাম্মদ আইজাজ খান, ভারতের বেলুর রাভি সারাটা, ওমানের সৈয়দ আমির কালীম, পাকিস্তানের সৌদ শাকিল, নেপালের গ্যান্দ্রা মাল্লা ও শ্রীলংকার চরিত্র আশালঙ্কা।

বিকেএসপিতে বৃহস্পতিবার হংকংয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশ এশিয়া কাপের মিশন শুরু করবে। টুর্নামেন্টের ‘বি’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, হংকং ও নেপাল। ‘এ’ গ্রুপে পাকিস্তান, শ্রীলঙ্কা, ওমান ও আফগানিস্তান।

গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ও কক্সবাজার ক্রিকেট অ্যাকাডেমিতে। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ হরব মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক),  মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, ইয়াসির আলী চৌধুরী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদী রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আবু হায়দার রনি ও মাহাদী হাসান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর