মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৫১৫

ইমনের হাতে খুন হতে পারেন ভাবনা!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৩১ মে ২০১৯  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বেছে বেছেই কাজ করেন তিনি। আর এই কারণেই খুব তাড়াতাড়ি দর্শক মহলে প্রিয় অভিনেত্রী হয়েছেন তিনি। তবে এবার নিজের স্বামী হাতে খুন হতে পারেন এ অভিনেত্রী!

তবে এমন ঘটনা বাস্তবে নয় বরং টিভি পর্দা ঘটেছে। সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন অনিমেষ আইচের ‘ফেরা’ শিরোনামের একটি টেলিছবিতে। আর এখানেই এমন ঘটনা ঘটতে চলেছে।  

‘ফেরা’ নাটকে অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা ইমন। যিনি বড় ও ছোট দুই পর্দাই দাপিয়ে বেড়াচ্ছেন। আর এই টেলিছবিতে তিনি ভাবনার স্বামী রূপে হাজির হবেন।

‘ফেরা’ টেলিছবি নিয়ে ভাবনা বলেন, এখন মাত্র দুই দিনে নাটকের কাজ শেষ করা হলেও আমাদের এই কাজটি করতে সময় লেগেছে পাঁচ দিন। আর আমি চাইব সব ধরনের কাজ যেন এমন সময় নিয়ে করা হয়। তাহলে কাজের মানও ঠিক থাকবে আর দর্শকের কাছ থেকেও ভাল ফিডব্যাক পাওয়া যায়।

টেলিছবির গল্প প্রসঙ্গে ভাবনা জানান, ভাবনার হোম টিউটরের ভূমিকায় অভিনয় করছেন ইমন। এরপর বিয়ে করেন তিনি। তবে হঠাৎ একদিন অসুস্থ হয়ে পড়েন স্বামী ইমন। এরপর সংসারে নেমে আসে অভাব। আর এটি সামাল দিতেই চাকরি নেন ভাবনা। এরপর অসুস্থ স্বামীর শুরু হয় সন্দেহ। এমনকি এর জের ধরে একদিন তাকে খুন করতে চান ইমন! এরপর কি ঘটবে? ঘটনা মোড় নেবে অন্যদিকে। সত্যি কী স্বামীর হাতে শেষ হবে ভাবনার জীবন? দেখতে অপেক্ষা করুন ঈদ পর্যন্ত।

টেলিছবির শুটিং করতে অনেক কষ্ট করতে হয়েছে বলে জানান ভাবনা। তিনি বলেন, খুব জ্বর নিয়ে শুটিং করেছি। ইউনিটের সবার অনেক সহযোগিতা ছিল তা না হলে শুটিং করতে পারতাম না।

এদিকে, রাজধানীর অদূরে রাজবাড়ীতে এরই মধ্যে শেষ হয়েছে টেলিছবিটির শুটিং। এতে ভাবনা-ইমন ছাড়াও আরো অভিনয় করছেন মামুনুর রশীদ ও রওনক হাসান। আসন্ন ঈদে বাংলাভিশনে সম্প্রচারিত হবে ‘ফেরা’ টেলিছবিটি। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা