মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
২৮

ইবিতে আড্ডা-গল্পে ক্যারিয়ার কথন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

শিক্ষার্থীদের শিক্ষা জীবনের মূল লক্ষ্য থাকে ভালো ক্যারিয়ার গড়ে তোলা। এর পেছনে অনুপ্রেরণা যোগায় সফল মানুষের জীবনের গল্প। তেমনি কিছু অনুপ্রেরণার গল্প ও ক্যারিয়ার বিষয়ক দিক-নির্দেশনা দিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘ক্যারিয়ার আড্ডা’ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ আড্ডার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের অন্যতম সংগঠন ক্যারিয়ার ক্লাব।

দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া এবং ট্রাস্ট আজিয়াটা লিমিটেডের হেড অব করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশন আশিকুর রহমান। স্বাগত বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম মাহী।

সংগঠনটির সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রক্টর ও সংগঠনটির উপদেষ্টা ড. জাহাঙ্গীর হোসেন, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, ড. মুর্শিদ আলম ও সাজ্জাদুর রহমান টিটু, ট্রাস্ট আজিয়াটা লিমিটেডের রিজিওনাল ম্যানেজার হাফিজুর রহমান স্বপন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, প্রতিটি মানুষের কর্মক্ষেত্রে যোগদানের পূর্বে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে। কর্মক্ষেত্রে হতাশা নয়, সততার সঙ্গে কাজ করলে সাফল্য আসবেই।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের ভবিষ্যৎ পরিকল্পনা থাকতে হবে। ভবিষ্যৎ পরিকল্পনা যদি সঠিক হয় তাহলে শিক্ষাজীবন শেষে কর্মজীবনে অবশ্যই সফলতা পাবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর