বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
২১

আন্তর্জাতিক প্রো-কার্ড অর্জন বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

এক টুর্নামেন্টেই দারুণ অর্জন বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের। থাইল্যান্ডে অনুষ্ঠিত আইএফবিবি প্রো-লিগ সিজিওনাল ও প্রো- কোয়ালিফায়ার প্রতিযোগিতায় পাঁচটি স্বর্ণসহ ১৫টি পদক জিতে প্রো-কার্ড অর্জন করেছে বাংলাদেশ।

এছাড়া সাতটি রৌপ্য ও তিনটি ব্রোঞ্জপদকও জেতেন বাংলাদেশের শরীরগঠনবিদরা। এর ফলে আন্তর্জাতিক অঙ্গনে পেশাদার শরীরগঠনে নিয়মিত অংশ নেওয়ার যোগ্যতা অর্জন করলো বাংলাদেশ।

১৮ ও ১৯ নভেম্বর ব্যাংককের আভানি সুখমভিত হোটেলে অনুষ্ঠিত টুর্নামেন্টের ক্লাসিক ফিজিকে বাংলাদেশের আনোয়ার হোসেন স্বর্ণপদক জিতে প্রথম প্রো-কার্ড অর্জন করেন। এরপর মেন্স ফিজিকে নভিস সি ও নভিস বডিবিল্ডিং লাইট হেভিওয়েট ক্যাটাগরিতে স্বর্ণপদক জেতেন রায়হানুর রহমান।

ব্যান্টামওয়েট (প্রো-কোয়ালিফায়ার) তানিম ইসলাম ও মেন্স ফিজিক নভিস সি ক্যাটাগরিতে শাকের উদ্দিন শাওন স্বর্ণপদক জিতে নেন। মেয়েদের মধ্যে বিকিনি জুনিয়রে অহনা রহমান রুপা ও জুনিয়র ক্যাটাগরিতে ব্রোঞ্জ পান। সুস্মিতা রেজা বিকিনির তিনটি ইভেন্টে দুটি রুপা ও একটি ব্রোঞ্জ জেতেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর