বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
২৯

আইএফএফআ‘র আমন্ত্রণে গোয়ায় যাচ্ছেন জাহারা মিতু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

ঢাকাই সিনেমার নবাগত নায়িকা জাহারা মিতু। ভারত সরকারের আমন্ত্রণে যাচ্ছেন ৫৩তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ার আসর (আইএফএফআই)-এ। আগামী ২০ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত ভারতের গোয়ায় বসবে এই আসর। সেই উৎসবে যোগ দেবেন বাংলাদেশের মিতু।

মিতুর জানান, উৎসবে বিভিন্ন দেশের প্রযোজক-নির্মাতারা উপস্থিত থাকবেন। প্রদর্শিত হবে ভিন্ন ভিন্ন ভাষা ও সংস্কৃতির সিনেমা। যেগুলো ভবিষ্যতে তার অভিনয় প্রতিভাকে আরো সমৃদ্ধ করবে।

উৎসবের আমন্ত্রণপত্র হাতে পেয়ে উচ্ছ্বসিত মিতু বলেন, আমার এখনো একটি সিনেমাও মুক্তি পায়নি। তার আগেই এ ধরনের উৎসবে আমাকে সরকারিভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। নিজেকে ভাগ্যবান মনে করছি।

সুযোগটা এলো কীভাবে? মিতু জানালেন, উৎসবে বিভিন্ন দেশের সম্ভাবনাময় অভিনয়শিল্পীদের আমন্ত্রণ জানানো হয়। ভারত সরকারের যারা এই উৎসব আয়োজনের সঙ্গে জড়িত, তাদের সঙ্গে আমার কোনো পরিচয় নেই। ফেসবুক আইডির অ্যাকটিভিটি দেখে হয়তো আমার খবর নিয়েছেন। আমাকে সম্ভাবনাময় মনে করেছেন। এরপর আমাকে আমন্ত্রণ জানিয়েছেন তারা।

জানা গেছে, ২০ নভেম্বর থেকে উৎসব শুরু হলেও মিতু আগামী ২৫ নভেম্বর উৎসবে যোগ দেবেন। দেশে ফিরবেন ৩০ নভেম্বর। উৎসবে ৭৯টি দেশের মোট ২৮০টি চলচ্চিত্র প্রদর্শিত হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর