শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৩৮

অসহায় মানুষের মাঝে আ.লীগের খাদ্য বিতরণ

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

করোনায় দুস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। গতকাল রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ, ওয়ারি, সূত্রাপুর ও উত্তরায় খাদ্য বিতরণ করেছে আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

রাজধানীর উত্তরায় ১৪ নম্বর সেক্টর খেলার মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রত্যেকটি ধর্মে বলা হয়েছে মৃত্যুর পরে কেউ কোনো সম্পত্তি পরকালে নিয়ে যেতে পারবে না। সেই কথা স্মরণ রেখে মহামারী করোনার এই দুর্যোগে দল-মত নির্বিশেষে সমাজের সকল উচ্চবিত্তদের উচিত খেটে খাওয়া ও অসচ্ছল মানুষের সহযোগিতা করা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার ও ত্রাণ বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন, ঢাকা-১৮ আসনের এমপি ও মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিব হাসান, ওয়ার্ড-থানা পর্যায়ের নেতাকর্মীরা।

করোনায় দুস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। ওয়ারীর সানাই কমিউনিটি সেন্টারে মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এদিন দুঃস্থ অসহায় ৪ শতাধিক মানুষের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, আধা কেজি চিনি, আধা কেজি দুধ, ১ কেজি লবণ, ১ লিটার তেল এবং ২ কেজি আটা এবং মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, প্রচার সম্পাদক নুরুন্নবী চৌধুরী সাগর, দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু , সাধারণ সম্পাদক আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

রেশনিং পদ্ধতিতে ঈদ উপহার দিলো যুবলীগ: অসহায়, দুস্থ, প্রতিবন্ধী এক হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। পুরান ঢাকার সূত্রাপুর থানাধীন কে এল জুবলী স্কুল এন্ড কলেজের মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে, চাল-ডাল, সেমাই-চিনি, তেল, আলু,পেয়াজ, আদা-রসুন ইত্যাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় ও সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের প্রসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ,ডা. খালেদ শওকত আলী, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, কার্যনিবাহী সদস্য কামাল হোসেন চৌধুরী মুক্তার প্রমুখ।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে হতদরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ারি উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, আব্দুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম, সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিক সাইদ প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর