বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
১৩

অভিনেতা বিক্রম গোখলে বেঁচে আছেন

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখলে মারা গেছেন বলে যে গুঞ্জন ছড়িয়ে পড়ে তা সত্য নয় বলে জানিয়েছে পরিবার। বিক্রম গোখলে মারা যাওয়ার খবরটি অস্বীকার করে তার স্ত্রী বৃশালি গোখলে জানান, অভিনেতা বেঁচে আছেন। তিনি গতকাল (২৩ নভেম্বর) বিকেলে কোমায় চলে গেছেন। তিনি এখন ভেন্টিলেটরে রয়েছেন।

মিসেস গোখলে জানিয়েছেন, বিক্রম গোখলে ৫ নভেম্বর থেকে দীননাথ মঙ্গেশকর হাসপাতালে রয়েছেন৷ হাসপাতালে ভর্তির পর তিনি কিছুটা উন্নতি করেছিলেন; কিন্তু আবার হঠাৎ করে তাঁর অবস্থার অবনতি হয়। এরপর তিনি কোমায় চলে যান। তাঁর হৃৎপিণ্ড এবং কিডনি সমস্যায় রয়েছে৷ এই মুহূর্তে তাঁর একাধিক অঙ্গ নিষ্ক্রিয় অবস্থায় রয়েছে৷ তার অবস্থা সংকটাপন্ন।

মিসেস গোখলে আরও বলেছেন, সান ফ্রান্সিসকো থেকে তার মেয়ে এসেছে। অন্য এক মেয়ে পুনেতে আছে। সে মুম্বাইয়ে থাকে। ডাক্তাররা আজ সিদ্ধান্ত নেবেন কী করা হবে সেই বিষয়ে। তার উন্নতি হচ্ছে কি না অবনতি, কতটা সাড়া দিচ্ছেন, তার ওপর নির্ভর করবে সব কিছু।

এর আগে গতকাল হঠাৎ করেই বিক্রম গোখলের মৃত্যুর খেবর ছড়িয়ে পড়ে। ভারতীয় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবীণ এই অভিনেতার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ভক্ত-অনুরাগীরা শোক প্রকাশ করেন। এমনকি অজয় দেবগন, জাভেদ জাফরি, রিতেশ দেশমুখের মতো তারকারাও বিভ্রান্ত হয়ে শোক প্রকাশ করেছেন। তবে অভিনেতার পরিবার থেকে অবশেষে নিশ্চিত করা হয় যে তিনি মারা যাননি। কোমায় চলে গেছেন। গণমাধ্যমের এই ধরনের সংবাদ প্রচারের নিন্দাও জানান তার পরিবারের সদস্যরা।

১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে বলিউডে পা রাখেন বিক্রম। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। বিক্রমকে দর্শক সম্প্রতি ‘নিকম্মা’ ছবিতে দেখেছেন। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি। ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করে প্রচারের আলোয় চলে আসেন বিক্রম। ‘দিল সে’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’-সহ আরও ছবিতে তার অভিনয় আজও দর্শকের মনে রয়েছে। মরাঠি ছবি ‘অনুমতি’-তে অভিনয়ের জন্য পেয়েছেন সেরা অভিনেতার জাতীয় পুরস্কার।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর