সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বঙ্গবন্ধুর সমা‌ধিতে আরবি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১ মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত
৩৪

অবশেষে তুরস্কেই যাচ্ছেন ওজিল

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২১  

আর্সেনাল ছেড়ে জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল তুরস্কের ক্লাব ফেনেরবাচে যাচ্ছেন। খুব শিগগিরই আসছে চূড়ান্ত ঘোষণা।

'বিবিসি'র এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।
এখন গানারদের সঙ্গে ওজিলের চুক্তির মেয়াদ চলতি মৌসুম শেষ হওয়া পর্যন্ত। কিন্তু এই জানুয়ারির দলবদলেই চুক্তি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে উভয় পক্ষ। ফলে আগামী কয়েকদিনের মধ্যেই ফেনেরবাচের সঙ্গে ওজিলের চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা দেখা দিয়েছে।

গত মার্চে ওয়েস্টহ্যামের বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচের পর থেকে ওজিলকে আর আর্সেনালের জার্সিতে দেখা যায়নি। কোচ মিকেল আরতেতার দলে ব্রাত্য হয়ে পড়া এই বিশ্বকাপজয়ী এমনকি ক্লাবের স্কোয়াড থেকেও ছিটকে পড়েছেন।

২০১৩ সালে ৪২.৪ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ থেকে আর্সেনালে পাড়ি জমান ওজিল। ইংলিশ জায়ান্টদের হয়ে তিনবার এফএ কাপের শিরোপা জেতার স্বাদ পেয়েছেন তিনি।  

কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের এক প্রশ্নের জবাবে তুরস্কের ক্লাব ফেনেরবাচে খেলার আগ্রহ প্রকাশ করেছিলেন ওজিল। তুরস্কের মিডিয়াগুলো এরইমধ্যে দাবি করেছে, এই জানুয়ারিতেই ওজিলের স্বপ্ন পূরণ হতে চলেছে।  

ওজিলের জন্ম জার্মানিতে হলেও তার পূর্বপুরুষরা তুরস্কের। তিনি বিয়েও করেছেন এক তুর্কি নারীকে। তুরস্কের বর্তমান প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেব এরদোগানের সঙ্গেও তার সম্পর্ক বেশ ভালো। ওজিলের বিয়েতেও উপস্থিত ছিলেন তুরস্কের প্রেসিডেন্ট। এ নিয়ে অবশ্য তীব্র সমালোচনার মুখেও পড়তে হয়েছে ওজিলকে। কিন্তু সমালোচনায় পিছপা হননি তিনি। তুরস্কের রাস্তাঘাটে এমনকি ওজিল ও এরদোগানের হাস্যোজ্জ্বল ছবি সম্বলিত পোস্টার ও বিলবোর্ডও চোখে পড়ে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর