শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ২ ১৪২৭   ০১ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘মালচিং পদ্ধতি’তে ক্যাপসিকাম উৎপাদনে লালটু মিয়ার সাফল্য কুষ্টিয়ায় আট ইটভাটাকে জরিমানা মেহেরপুরে বিএনসিসির উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী বাইডেনের প্রশাসনে বাংলাদেশি বংশোদ্ভুত জাইন সিদ্দিক
১৩

অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘ম্যাজিক’-এর পিছনে দশ বছরের অঘটন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

১০ বছর আগের একটা অঘটনকে এখনও টেনে নিয়ে চলেছেন অঙ্কুশ। সেই অঘটনটি কী?
‘কী’ না বলে ‘কে’ বলাই শ্রেয়। কারণ অঘটনটি খোদ প্রেমিকা ঐন্দ্রিলা!

ইনস্টাগ্রামে সেই ‘অঘটনকে’ সঙ্গে নিয়েই এসেছিলেন অঙ্কুশ। তবে ক্যামেরার সামনে যা যা করলেন, তা দেখে অঘটন নিয়ে খুব একটা সমস্যায় আছেন বলে মনে হল না। ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে তার কপালে অঙ্কুশের আদরের বহর দেখে মনে হচ্ছিল, অঘটন না ঘটলেই তিনি পস্তাতেন বেশি।

১ মিনিট ২৭ সেকেন্ডের ভিডিয়োটি অঙ্কুশ আপলোড করেছেন তাঁদের পরবর্তী ছবি ‘ম্যাজিক’-এর তারিখ ঘোষণার জন্য। জানালেন, আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার ছবিটি। তবে মুক্তির জন্য ১২ ফেব্রুয়ারিকে বেছে নেওয়ার নেপথ্যে একটা গল্প আছে। সমাজ মাধ্যমে ভিডিয়ো আপলোডের উদ্দেশ্য আসলে সেই গল্পই বলা। 

আর গল্পটা অবশ্যই তাঁর আর ঐন্দ্রিলার প্রেমের।

অঙ্কুশের কথাতেই বলা যাক। গল্প বলতে গিয়ে আদরের প্রেমিকাকে ‘ক্ষেপি’ বলে ডেকেছেন তিনি। পাবলিক প্লেসের রেয়াত না করেই বলেছেন, ‘এই ক্ষেপিটা ১০ বছর আগে আমার জীবনে এসেছিল, আর এখনও আছে।’ ২০২১ সালের ১২ ফেব্রুয়ারিই পূরণ হচ্ছে তাঁদের যুগ্ম সফরের ১০ বছর। সে কথা জানিয়ে অঙ্কুশ আর ঐন্দ্রিলার ঘোষণা, ‘‘তাই ছবির প্রযোজকের তরফে আমাদের উপহার দেওয়া হয়েছে ছবি মুক্তির এই তারিখটি।’’

দু’দিন আগেই অঙ্কুশ আর ঐন্দ্রিলার ‘ম্যাজিক’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি অনুরাগীদের দারুণ লেগেছে বলেও জানিয়েছেন তাঁরা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা