শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১   ১৬ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
২৭৬

স্তন প্রতিস্থাপন না করে ভিন্ন পন্থায় বড় করেছিলেন নায়িকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি। এক সময় পর্দার ‘সেক্সি স্যাম’ তকমা পেয়েছিলেন তিনি। তবে এখন সেক্সি স্যাম নয় ‘মেসি মাম্মা’ নামেই পরিচিতি। বর্তমানে দুই সন্তানের মা। 
মা হওয়ার পর থেকে বডি পজিটিভিটি নিয়ে সমাজমাধ্যমে সরব হয়েছেন এই নায়িকা। নিজের জায়গায় পৌঁছাতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে অভিনেত্রীকে। সেই ভয়াবহ দিনের কথা স্মৃতিচারণ করলেন তিনি। 

‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’ ছবির মাধ্যমে ২০০২ সালে বলিউডে অভিষেক হয় সমীরার। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন সোহেল খান। এরপরে কাজ করেন ‘রেস’, ‘দে দানা দন’ ‘ওয়ান টু থ্রি’ সহ বেশ জনপ্রিয় সিনেমায়। সে সময় বলিউডের আবেদনময়ী নায়িকা তিনি। নিজের আবেদনময়ী ধরে রাখার জন্য অস্বাভাবিক খাদ্যাভ্যাসের মধ্য দিয়ে যেতে হয়েছিল।

এ প্রসঙ্গে তার বক্তব্য, দিনে মাত্র একটা ইডলি খেতেন, যাতে ওজন না বেড়ে যায়। এমনকি, পর্দায় যাতে পরিপূর্ণ দেখায় সে জন্য স্তন প্রতিস্থাপন করার পরামর্শও পেয়েছিলেন অভিনেত্রী। তবে তিনি সেটা না করে স্তনে প্যাড পরে থাকতেন।

অভিনেত্রী সমীরা বলেন, সেই সময় প্লাস্টিক সার্জারি ভীষণ জনপ্রিয় হয়েছিল, আর আমি শুধু ভাবতাম আমারও কি করা উচিত? নিজেকেই প্রশ্ন করেন অভিনেত্রী। তবে ঈশ্বরের কাছে তিনি কৃতজ্ঞ যে, তিনি সেই পথে হাঁটেননি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা