শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৭৫

মেসির জার্সি নিলামে, দাম আকাশচুম্বী

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

তারকা খেলোয়াড়দের জার্সি নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। আর সেটা যদি হয় লিওনেল মেসির জার্সি, তাহলে তো কথাই নেই। সম্প্রতি মেসির সই করা এক জার্সি নিলামে উঠানো হয়েছে। স্বাভাবিক ভাবেই সেই জার্সি নিয়ে শুরু হয়েছে ব্যাপক তোলপাড়। 

জার্সিটি ছিল ৯৫ বছরের বৃদ্ধ অভিনেতা মিরথা লেগ্রান্ডের কাছে। সম্প্রতি সেটাকে নিলামে উঠানোর জন্য দিয়েছেন তিনি। ১০ নম্বর জার্সিটিতে আছে মেসির স্বাক্ষর। নিলামে জার্সিটির দাম রাখা হয়েছে ২৭০০ ডলার।

জানা গেছে, নিলাম থেকে যে টাকাটা আসবে তার পুরোটাই দেওয়া হবে ভিক্টোরিয়া টেটামান্টি ম্যাটেরন্যাল অ্যান্ড চাইল্ড হসপিটাল নামক এক হাসপাতালকে। 

জার্সিটি নিলামে দেওয়ার আগে লেগ্রান্ড জানান, মেসির মা তাকে ফোন করেছিলেন। লেগ্রান্ডের অভিনয়ের প্রশংসা করেন তিনি। এরপর তিনিই লেগ্রান্ডেকে মেসির জার্সি উপহার দেন। তিনি আরো বলেন, হাসপাতালের জন্য আমরা মেসির জার্সিটি নিলাম করছি।

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে কাতারে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতান মেসি। বিশ্বকাপ জয়ের পর মেসির জার্সির দাম বেড়েছে আরও। দেশ-বিদেশ থেকে সবাই চাচ্ছে মহাতারকার জার্সিটি নিজের করে নিতে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর