শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৩৯

সোনারগাঁয়ে তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরসভার নোয়াইল, বালুয়া দিঘীরপাড়, হামছাদিসহ ৫টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইব্রাহিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ভ্রাম্যমান আদালত অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপ, রাইজার ও রেগুলেটর জব্দ করে।

তিতাস গ্যাস মেঘনাঘাট অঞ্চলের ব্যবস্থাপক মনিরুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে অবৈধভাবে গ্যাস নিয়ে বাসা বাড়িতে রান্নার কাজ চালিয়ে আসছিল। এতে প্রতি বছর সরকারের প্রায় ৩ কোটি টাকার রাজস্ব ফাঁকি দেওয়া হচ্ছে। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এসকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

তিনি আরও বলেন, অবৈধ সংযোগের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক মনিরুজ্জামান, প্রকৌশলী তানভীর হাসান, তিতাস গ্যাসের কর্মকর্তাসহ সোনারগাঁ থানা পুলিশের সদস্যরা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর