শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
২৩৭

‘শয়তানের হাত থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা’

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

বিচ্ছেদ আগেই হয়েছিল। বুধবার আইনিভাবে নুসরাত জাহানের সঙ্গে নিখিল জৈনের সমস্তরকম সম্পর্ক ছিন্ন হলো। ঘোষণার পরই সেলিব্রেশনে মাতেন নিখিল। জন্মদিনের সেই সেলিব্রেশনের মাঝেই আবার ছবি পোস্ট লেখেন, শয়তানের হাত থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা।

২০১৯ সালে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরাত ও নিখিল। তাদের বিয়ের অনুষ্ঠান ছিল দেখার মতো। বিয়ের পর প্রথম প্রথম বোঝাই যায়নি নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক তিক্ত হতে পারে।

দুর্গাপূজোয় নিখিলকে পাশে নিয়ে সিঁদুরও খেলেছিলেন নুসরাত। কিন্তু বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ভাঙন। দু’জনই আলাদা থাকতে শুরু করেন।

এর মধ্যেই নুসরাত বিজ্ঞপ্তি জারি করে জানান, তুরস্কে হওয়া তার ও নিখিলের ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। সুতরাং নিখিল জৈন তার স্বামী নন। তারা কেবল লিভ-ইন সম্পর্কে ছিলেন।

নুসরাতের বিবৃতির পালটায় নিখিল অভিযোগ করেন, বার বার বলা সত্ত্বেও নুসরাত ম্যারেজ রেজিস্ট্রেশন করতে চাননি। বিষয়টি আদালতে গড়ায়। জানা যায়, আলিপুর আদালতে উঠেছে নুসরাত-নিখিলের অ্যানালমেন্টের মামলা।

অ্যানালমেন্টের এই মামলার রায় বুধবার দেয় আদালত। নুসরাত-নিখিলের বিয়ে বাতিল এরপরই ইনস্টাগ্রামে জন্মদিনের সেলিব্রেশনের ছবি আপলোড করে নিখিল।

এই ছবির ক্যাপশনেই লেখেন, অসৎ সঙ্গে থেকে কুকর্ম করার স্বাধীনতা মুক্তি নয়, শয়তানের হাত থেকে মুক্তিই হল আসল স্বাধীনতা। আমার এই জন্মদিনটাকে সেরা করে তোলার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। সেরা পাওনা!

এদিকে নুসরাত এখন নিজের ‘ইশক উইথ নুসরাত’ শো নিয়ে ব্যস্ত। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় এখন সেই সংক্রান্ত পোস্ট। ইতোমধ্যেই মদন মিত্র, তনুশ্রী চক্রবর্তীর মতো তারকা নুসরতের চ্যাট শোয়ে অতিথি হিসেবে এসেছেন।

শোনা গিয়েছে, সেখানে অতিথি হিসেবে নুসরাতের কাছের মানুষ যশ দাশগুপ্তও আসতে পারেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর