বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৬৮

মালদ্বীপকে আরও ১ লাখ ডোজ করোনা টিকা দিল ভারত

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদ এবং স্বাস্থ্যমন্ত্রী কেরাফা নাসিমের হাতে গত শনিবার করোনাভাইরাসের টিকার আরও এক লাখ ডোজ তুলে দিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস. জয়শঙ্কর।

এক টুইট বার্তায় জয়শঙ্কর বলেছেন, গভীর অংশীদারিত্বের বিষয়টি দারুণভাবে নিশ্চিত হয়েছে। মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদের সঙ্গে দারুণ আলোচনা হয়েছে। করোনা চলাকালীন আমাদের ঘনিষ্ঠ সহযোগিতা প্রশংসনীয়। মহামারি-পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধারের দিকে তাকানোর ব্যাপারে সম্মত আমরা।

এস. জয়শঙ্কর আরও বলেন, ভারতের জনগণের পক্ষ থেকে মালদ্বীপের জনগণের জন্য করোনাভাইরাসের টিকার আরও এক লাখ ডোজ তুলে দেওয়া হলো সে দেশের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লা শাহিদ এবং স্বাস্থ্যমন্ত্রী কেরাফা নাসিমের হাতে।

মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী করোনা টিকার আরও এক লাখ ডোজ পেয়ে একে উদার উপহার হিসেবে উল্লেখ করে ভারতকে ধন্যবাদ জানান। দুই দেশ একসঙ্গে করোনা মহামারি কাটিয়ে উঠতে পারবে বলেও মনে করেন তিনি।

সূত্র: এএনআই, ডেইলি হান্ট

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর