বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১১৮

বিএনপির মুখে গণতন্ত্রের বুলি শোভা পায় না: কাদের

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গণতন্ত্র হত্যাকারী। এই দলের নেতারা এখন বড় বড় কথা বলছে। তারা কোন মুখে গণতন্ত্র-আইনের শাসনের কথা বলে? তাদের মুখে গণতন্ত্রের বুলি শোভা পায় না।

বৃহস্পতিবার দুপুরে যশোর শহরের শামস-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির সঙ্গে ডিসেম্বরে খেলা হবে। যশোর ও খুলনার মানুষ প্রস্তুত হন। খেলা হবে বিএনপির দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে।

তিনি আরো বলেন, বিএনপি বেঈমান-বিশ্বাসঘাতকের দল। এরা ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। ৩ নভেম্বর জেল হত্যাকাণ্ড সংঘটিত করেছে। ২১ আগস্ট শেখ হাসিনাকে টার্গেট করে গ্রেনেড হামলা চালিয়েছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি থেকে সাবধান। তারা যখন ক্ষমতায় যখন ছিল তখন বিদ্যুৎ গিলেছে, রিজার্ভ গিলেছে, ভোট চুরি করেছে। এই বিএনপি আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। বিএনপি বাংলাদেশে মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধুলায় লুণ্ঠিত করেছে। স্বাধীনতার আদর্শকে তারা ধুলায় পদদলিত করেছে। তারা যদি আরেকবার ক্ষমতায় আসতে পারে, গোটা দেশ গিলে খাবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর