বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৫৩

করোনাভাইরাস: ৫০ লাখ রুপির সহায়তার ঘোষণা রজনীকান্তের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে বলিউডসহ ভারতের সব ধরনের সিনেমাগুলোর শুটিং বন্ধ ঘোষণা করা হয়েছে। এর ফলে অভিনয়শিল্পীদের সাময়িক অসুবিধা হলেও ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছেন টেকনিশিয়ান ও নিম্ন আয়ের সাধারণ শ্রমিকরা।

ক্ষতিগ্রস্ত এসব শ্রমিকদের কথা বিবেচনা করে এগিয়ে এলেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। হ্যাঁ, করোনা পরিস্থিতিতে ‘ফিল্ম এমপ্লয়াস ফেডারেশন অব সাউথ ইন্ডিয়া’কে (এফইএফএসআই) অর্থাৎ দক্ষিণী সিনেমার টেকনেশিয়ান ও নিম্ন আয়ের শ্রমিকদের ৫০ লাখ রুপির সহায়তার ঘোষণা দিলেন রজনীকান্ত।

দক্ষিণী সিনেমার প্রায় ৭০ শতাংশ কর্মী দৈনিক মজুরিতে কাজ করেন। শুটিং বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন তারা। তাদের এখন বেঁচে থাকাই এখন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। শুটিং শুরু না হলে আয় করার কোনো সম্ভাবনা নেই। 

এদিকে করোনার জেরে শুটিং কবে শুরু হবে, তারও কোনো নিশ্চয়তা নেই। তাই টেকনিশিয়ানদের আর্থিক সমস্যা থেকে অব্যাহতি দিতে ৫০ লাখ রুপির ঘোষণা করলেন দক্ষিণী সিনেমার এই সুপারস্টার।

জানা গেছে, ‘ফিল্ম এমপ্লয়াস ফেডারেশন অফ সাউথ ইন্ডিয়া’-তে (এফইএফএসআই) ২৫ হাজার সদস্য রয়েছেন। তারা প্রত্যেকেই এই সহায়তা পাবেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর