শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
১৩৮

অনুশীলন শুরু করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দীর্ঘদিন ধরেই চোটের সঙ্গে লড়ছেন। এ কারণে আসন্ন বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে তিনি ছিলেন না। তবে স্বস্তির খবর হচ্ছে, পায়ের ব্যথা কিছুটা কমায় এরই মধ্যে অনুশীলন শুরু করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি।

করোনাভাইরাসের আগে চলতি বছরের মার্চ মাসে শেষবারের মতো মাঠে নেমেছিলেন মাশরাফি। এরপর ব্যক্তিগত ও দলীয় অনুশীলনে অন্যান্য ক্রিকেটাররা ফিরলেও তিনি আর ফেরেননি। এমনকি ছিলেন না সদ্য সমাপ্ত বিসিবি প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টেও। এই টুর্নামেন্টের সময় ব্যক্তিগত অনুশীলন করতে গিয়েই ইঞ্জুরিতে পড়েন দেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফি।

চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় আসন্ন বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফিটনেস টেস্টে অংশ নিতে পারেননি তিনি। ফলে প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়নি মাশরাফিকে। স্বস্তির খবর, মাশরাফির চোটের অগ্রগতি হয়েছে। এরই মধ্যে ফিরেছেন অনুশীলনে। শুরু করেছেন রানিং। কিছুদিনের মাঝেই স্কিল ট্রেনিং শুরু করবেন তিনি।

মাশরাফির ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ওর (মাশরাফি) চোটের অগ্রগতি লক্ষণীয়। এখনো টুর্নামেন্ট শুরু হয়নি। শেষ হতে লম্বা সময় বাকি। হাতে অনেক সময় আছে। আমরা আশাবাদী, সে শেষ দিকে কিছু ম্যাচ খেলতে পারবে।

বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের জন্য শুক্রবার প্রায় ২০০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, টিম বয় সহ আজ প্রায় ২০০ জনের করোনা পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আমরা আশা করছি আজ রাতের মধ্যেই সবার ফলাফল হাতে পেয়ে যাব। ফলাফলে যাদের নেগেটিভ আসবে তারা হোটেলে উঠবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর